কুষ্টিয়ায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:13 PM, 15 December 2022

কুষ্টিয়ায় বালিভর্তি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়।
নিহত ব্যক্তি হলেন কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানাধীন কন্দরপদিয়া গ্রামের মৃত ইউনুস হোসেনের পুত্র ইকবাল হোসেন (৩৫)।বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার বটতৈল বাইপাস সড়কে ওভারব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে। ইকবাল হোসেন ইটভাটা মালিক।
জানা যায়, কুষ্টিয়া রানাখড়িয়া কবরস্থান এলাকা থেকে বালি নিয়ে ‘ঢাকা মেট্রো-ট ২০-৩৪২৬’ নম্বরধারী ট্রাকটি যশোরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বটতৈল বাইপাস সড়কের ওভারব্রিজের উঠলে বিপরীত দিক থেকে আসা ‘ঝিনাইদহ-হ ১২-২২১১’ নম্বরধারী মোটরসাইকেলকে সামনাসামনি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ইকবাল হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ ঘটনায় ট্রাক চালক যশোরের ঝিকরগাছার রাফিউল ইসলামের পুত্র রিপন হোসেন(২৬) এবং ট্রাকটি আটক করেছে বলে জানায় চৌড়হাস হাইওয়ে থানা পুলিশ। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি ও ট্রাক হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়।
আটককৃত ট্রাক ড্রাইভার রিপন জানান, আমি কুষ্টিয়া রানাখড়িয়া থেকে বালি ভর্তি করে ঝিকরগাছার উদ্দেশ্যে যাচ্ছিলাম বটতৈল বাইপাস সড়কের ওখানে মটরসাইকেল এসে আমার গাড়ির সামনে পরে। পরে হাইওয়ে পুলিশ ফাঁড়ির আমাকে আটক করে নিয়ে আসে।
চৌরহাস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেবব্রত রায় জানান, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত মটরসাইকেল চালককে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এছাড়াও ট্রাক জব্দ করা হয়েছে এবং ট্রাক চালককে আটক করা হয়েছে।

আপনার মতামত লিখুন :