কুষ্টিয়ার দৌলতপুরে লুটকৃত চোরাই মালামাল উদ্ধার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:20 PM, 17 February 2022

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুর থেকে লুটকৃত মূল্যবান মালামাল আজ বৃহস্পতিবার জনৈক মুল্লুক ওরফে মুল্লিক ডাকাতের বাড়ি থেকে উদ্ধার হওয়ার খবর পাওয়া গেছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসানের নির্দেশে দৌলতপুর থানা পুলিশের একটি চৌকস টিম আজ দুপুরে মালামাল উদ্ধার করে হেফাজতে নেয়। চোরাই মালামাল উদ্ধার হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দরবারের সন্নিকটে মুল্লুক ডাকাত চোরাই মালামাল নিজের দখলে রেখেছিল বলে জানা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে কৌশলে সে গা ঢাকা দেয়।

উল্লেখ্য, অনিবার্য কারনে দরবার শরিফটি সাময়িকভাবে জনশূন্য হয়ে পড়ার সুযোগ নিয়ে মুল্লুক, বজু, জাকিরের নেতৃত্বে এলাকার সুযোগ সন্ধানী এক দল দুর্বৃত্তের নজর পড়ে দরবারের মূল্যবান মালামালগুলোর দিকে। তারা উপর্যুপরি ১০ থেকে ১২ বার দরবারে হামলা ও অগ্নিসংযোগ এবং ভাংচুর এর মাধ্যমে লোহার গ্রিল, বৈদ্যূতিক সরঞ্জাম, টিনের চাল , শতশত পিলার উপড়ে ফেলা সহ অন্যান্য মালামাল চুরি করে অজ্ঞাত স্থানে সরিয়ে নেয়। সর্বশেষ ভাংচুরের ঘটনায় দরবারের মালিকানার মূল্যবান জিনিসপত্র বা মালামাল মুল্লুক ডাকাত তার দখলে নিয়ে বাড়ির আঙ্গিনায় গোপনে সংরক্ষণ করে।

গোপন সূত্রে সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আজ কিছু মালামাল উদ্ধারে সক্ষম হয় । দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এস এম জাবীদ হাসান সংবাদ মাধ্যমের কাছে দরবারের চোরাই মালামাল উদ্ধারের সত্যতা স্বীকার করেন। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করা হয়নি।

আপনার মতামত লিখুন :