ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী আরিফুল ইসলাম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:46 PM, 15 October 2021

আগামী আসন্ন ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী মেম্বার পদপ্রার্থী আরিফুল ইসলাম(আরিফ)।তিনি আবারওনিজের প্রার্থিতা জানান দিয়ে মেহেরপুরের গাংনী উপজেলার ০৪নং বামন্দী ইউনিয়নের ০৫নং ওয়ার্ড রামনগর-ব্রজপুর বাসির সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা কামনা করছেন।

একটি সুখী সমৃদ্ধ -সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন।তার ধারাবাহিকতায় ০৪নং বামন্দী ইউনিয়নের ০৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে ০৫নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (০৫নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

প্রতিবেদকের সাথে একান্ত এক সাক্ষা‌ৎকারে তি‌নি জানান, ০৪নং বামন্দী ইউনিয়নের ০৫নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব পরিবেশ,মাদক মুক্ত সমাজ, আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি।এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোন,পাড়া প্রতিবেশি সহ ০৫নং ওয়ার্ড রামনগর-ব্রজপুর বাসির নিকট আবার ও দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রও বলেন, ০৫ নং ওযার্ডের সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে পুনারায় আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

আপনার মতামত লিখুন :