ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশী ঝন্টু রহমান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:34 PM, 15 October 2021

আসন্ন মেহেরপুরের গাংনী উপজেলার ০৪নং বামন্দী ইউপি নির্বাচনে সমর্থন ও দোয়া প্রত্যাশী ইউপি মেম্বার পদপ্রার্থী ইউনিয়ন ঝন্টু রহমান। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি উপজেলার বামন্দী ইউনিয়নের ০৫নং রামনগর-ব্রজপুর ওয়ার্ডবাসীর সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

সুখী-সুন্দর দেশ ও সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। বামন্দীর ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হলে ৫নং ওয়াডের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করতে চান। ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (৫নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

প্রতিবেদকের সাথে একান্ত এক সাক্ষা‌ৎকারে তি‌নি জানান, বামন্দী ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্যকে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

আপনার মতামত লিখুন :