আসন্ন মটমুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র পার্থীর প্রস্তুতি সভায় জনস্রোত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:37 PM, 17 October 2021

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান সোহেল আহমেদের প্রস্তুতি সভায় জনস্রোত লক্ষ করা গেছে। রবিবার বিকেল ৪ টার দিকে নিজ বাড়ীর সামনে তিনি এ প্রস্তুতি সভার আয়োজন করেন।

হাজী ইছারুদ্দীনের সভাপতিত্বে মটমুড়া ইউনিয়নের সোহেল চেয়ারম্যান সমর্থিত নেতাকর্মীদের নিয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা পরিষদ সদস্য তোফাজ্জেল হোসেনসহ স্থানীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় নেতাকর্মীরা আসন্ন নির্বাচনে সোহেল আহমেদ বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে সোহেল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে ছাত্র জীবন থেকে আমি রাজনীতি করে আসছি।কখনো বঙ্গবন্ধুর আদর্শের সাথে বেইমানি করেনি বিগত চারদলীয় সরকারের সময় জামাত-বিএনপি’র অত্যাচারে পাঁচ বছরে আমি একটি রাত্রে বাড়িতে ঘুমাতে পারিনি।

আমি চেয়ারম্যান হয়ে সাধারণ জনগণের সেবক হিসাবে কাজ করে আসছি, শাসক হিসাবে নয়।

আমি আপনাদের মতামতের ভিত্তিতে আবারও অংশ নেব। আপনাদের যদি আমাকে আবার পুনরায় নির্বাচিত করেন আমি আপনাদের সেবক হিসাবে কাজ করে যাব সারা জীবন। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এসময় আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য নিয়ামত আলী,আব্দুল মজিদ,হাসমত আলী,নজরুল ইসলাম,আব্দুর রহিম,নিয়াজ উদ্দীন,মাজহারুল ইসলাম,তোফাজ্জেল হোসেন,দাউদ হোসেন, আবুল হোসেন,হামিদুল ইসলাম মাস্টার,ইয়াছিন আলী মাস্টার,মাসুদ আলী,খেজমত আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক হামিদুল হক,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি বক্তিয়ার হোসেন,সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা,মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সাধারন সম্পাদক শাহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :