অতিরিক্ত জেলা প্রশাসক কর্তৃক মেহেরপুরের দুই সাংবাদিক লাঞ্ছিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:47 PM, 14 April 2021

লকডাউনে সংবাদ সংগ্রহের সময় দুই সাংবাদিককে লাঞ্ছিত করেছে মেহেরপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ-আল-আসাদ ও অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ।

বুধবার বেলা ১১টায় দিকে মেহেরপুর নিউজের যুগ্ম বার্তা সম্পাদক, দৈনিক ভোরের পাতা ও ডিইলি পিপুলস টাইমের জেলা প্রতিনিধি সাঈদ হোসেন এবং দৈনিক আমার সংবাদ পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান পেশাগত দায়ীত্ব পালনের সময় অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ-আল-আসাদের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের পথ রুদ্ধ করে পরিচয় জানতে চাই।

এসময় সাংবাদিক সাঈদ ও মিজান তাদের পরিচয় দেয়। সাংবাদিকতার পরিচয় দেওয়ার পর সাংবাদিক সাঈদ হোসেনকে ১০ মিনিট রদ্রে দাঁড় করিয়ে রাখে। পরে সাংবাদিকরা এসে তাকে উদ্ধার করে। অপর দিকে দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি মিজানুর রহমানকে অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম লাঞ্ছিত করে এসময় তিনি মিজানের সাংবাদিকতার কার্ডের জোর করে ছবি তোলে।

এবিষয়ে মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন, এমন ঘটনা ঘটার কথা না, তবে আমি বিষয়টি দেখছি।

লকডাউন চলাকালে সরকারি ঘোষণা অনুযায়ী সংবাদকর্মীদের চলাচলের ক্ষেত্রে কোন বিধি-নিষেধ না থাকলেও প্রশাসনের দুই কর্মকর্তা কর্তৃক দুই সাংবাদিকের সাথে এমন আচরণ করায় মেহেরপুর নিউজ এর সম্পাদক পলাশ খন্দকার এবং বার্তা সম্পাদকঃ মিজানুর রহমান নিন্দা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন :