মেহেরপুরে সরকারি লকডাউন নির্দেশ কে বৃদ্ধাঙ্গুল দেখাচ্ছে বিউটি স্টোর-

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:55 PM, 14 April 2021

মেহেরপুর শহরের হোটেল বাজারের বিউটি স্টোর সরকারের নির্দেশ কে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে।
দ্বিতীয় দফায় কড়াকড়ি লকডাউন এর প্রথম দিনে মেহেরপুর শহরের সকল দোকান ব্যবসা প্রতিষ্ঠানে বন্ধ থাকলেও বিউটি স্টোর দোকান খোলা রেখে ব্যবসা পরিচালনা করছে।
আজ একটার দিকে দোকান খোলা দেখে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিউটি স্টোরের মালিক বলেছেন-সরকারি নির্দেশ এর টাইম নেই আমার কাছে -!!
আরো বিভিন্ন ভাষায় তিনি সরকার এবং মেহেরপুর প্রশাসনকে ইন্ডিকেট করে বিভিন্ন কথাবার্তা বলেছেন।
যেখানে সরকারি নির্দেশ পালন করছে হোটেল বাজার ব্যবসায়ী সমিতি ও বড় বাজার ব্যবসায়ী সমিতি সেখানে এই দোকানদার কি ক্ষমতার বলে তিনি ব্যবসাপ্রতিষ্ঠান খুলে রেখেছেন তা অধরা–!!
তার দোকানের মধ্যে ৫ থেকে ৭ জন কাস্টমার হাতেনাতে দেখা গিয়েছিল।
বিউটি স্টোর সম্পর্কে খোঁজখবর নিয়ে জানা গেছে তিনি সরকার বিরোধী বিভিন্ন কর্মকাণ্ডে জড়িত।
বিষয়টি সাথে সাথে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহদারা কে জানানো হলে তিনি ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিশ সদস্যদের পাঠান, ততক্ষণে দোকান বন্ধ করে তিনি পালিয়ে গেছেন।
প্রথম লকডাউন এ সমস্ত দোকানদার সরকারের নির্দেশ পালন করলেও বড় বাজারে বিউটি স্টোরের প্রথম শাখা তিনি কখনই লকডাউন মানেননি সার্বক্ষণিক দোকান খোলা রেখে ব্যবসা করেছেন।
উল্লেখ্য বিউটি স্টোরের মালিক সরকারবিরোধী বিভিন্ন কর্মকাণ্ডে প্রকাশে জড়িত এবং তিনি একটি দলের সাথে গভীরভাবে সম্পর্কিত। তিনি একটি দলের পোস্ট ধারী সদস্য।
বর্তমান সরকার বিরোধী হওয়ার জন্য তিনি বর্তমান সরকারের নির্দেশ পালন করতে পারবেন না এমনটি কড়া ভাষায় জানান বিউটি স্টোরের মালিক রিপন। এবং তিনি বলেন সরকারের নির্দেশ তার কাছে টাইম নেই-!!

আপনার মতামত লিখুন :