মুজিবনগর উপজেলা চেয়ারম্যান সহ ১৩ জন করোনা আক্রান্ত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:19 PM, 17 August 2020

মেহেরপুরের মুজিবনগর উপজেলা চেয়ারম্যান সহ ১৩ জন করোনা আক্রান্ত হয়েছে। সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা: মো: নাসির উদ্দীন। আক্রান্তদের মধ্যে মেহেরপুর সদরে ৭,মুজিবনগরে ৩ ও গাংনীতে ৩জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩শ’৭৪ জন। এর সুস্থ্য ১শ ৭৮ জন, মৃত ৯ জন ট্রান্সফার্ড ২৯ জন এবং মেহেরপুরে বর্তমানে চিকিৎসাধিন ১শ ৫৯ জন।
সিভিল সার্জন জানান,কুস্টিয়া পিসিআর ল্যাব থেকে ৪৬টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে এর মধ্যে ১৩জন করোনা পজিটিভ। আক্রান্তরা তাদের নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা সেবা নেবেন। স্বাস্থ্য বিভাগ রুগিদের সাথে সব সময় যোগাযোগ রক্ষা করছে।
আক্রান্তরা হলেন, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেল আওয়ামীলীগের সভাপতি জিয়া উদ্দীন বিশ্বাস,মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যাম আমাম হোসেন মিলু,কোমরপুর গ্রামের মোস্তাফিজুর রহমান,গাংনী ঈদগাঁ পাড়ার আব্দুল হান্নান রেশমা খাতুন,করমদী স্কুল পাড়ার রেজাউল হক,মেহেরপুর জেনারেল হাসপাতালের ডাক্তার মোঃ রফিকুল আলম,হোটেল বাজার পাড়ার সঞ্জিব বিশ্বাস,ক্যাশবপাড়ার দুলতুন নেছা,মদনাডাঙ্গার আশিক,বর্শিবাড়িয়ার শাহআলম,মোজাফফর হোসেন,পুরিশ লাইন, বেলাল হোসেন,মেহেরপুর হাসপাতাল ও উজলপুর গ্রামের দিলারা খাতুন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

আপনার মতামত লিখুন :