সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে মেহেরপুরে মানববন্ধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  12:27 PM, 14 July 2022

কুষ্টিয়ার সাংবাদিক হাসিবুর রহমান রুবেল সহ সারাদেশে সাংবাদিক নির্যাতন, খুন, গুম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে মেহেরপুরের সাংবাদিক সমাজ।বৃহস্পতিবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক গোলাম রসুল,সাংবাদিক রুহুল কুদ্দুস টিটো, তুহিন অরণ্য, ফজলুল হক মন্টু, ফারুক হোসেন, মহাসিন আলী আঙ্গুর, মাহবুবুর রহমান, সাংস্কৃতিক কর্মী সিরাজুল ইসলাম, ইয়াসিন আলী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, একজন গণমাধ্যমকর্মী নিখোঁজ হওয়ার পর, তার পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। দুঃখজনকভাবে পাঁচদিন পর তার লাশ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে জিডি করার পরেও প্রশাসন সে ব্যাপারে রহস্যজনক কারণে গুরুত্ব না দেয়ায় সাংবাদিক রুবেলের মৃত্যু দেখতে হলো। তাই রুবেলের হত্যার রহস্য উন্মোচন ও নির্মম হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে
দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। মানববন্ধনে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার নির্বাহী সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হাসিবুর রহমান রুবেল গত ৩ জুলাই নিখোঁজ হন এবং ৭ জুলাই কুষ্টিয়া গড়াই নদীতে তার অর্ধ-গলিত লাশ পাওয়া যায়।

আপনার মতামত লিখুন :