মেহেরপুরে হারিয়ে যায় মোবাইল ও ভুলে বিকাশে চলে যাওয়া টাকা উদ্ধার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:15 PM, 27 December 2023

বিভিন্ন সময় হারিয়ে যাওয়া এবং চুরি হওয়া মোবাইল এবং বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্ধার করে তার মালিকের নিকট ফেরত দেয়া হয়েছে।

বুধবার মেহেরপুর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল ভুক্তভোগীদের মোবাইল এবং টাকা উদ্ধার করে যথাযথ মালিকের নিকট ফেরত দেওয়া হয়েছে।বুধবার পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হক উপস্থিত থেকে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ৪৯ টি মোবাইল ফোন এবং বিকাশ নাম্বারে যাওয়া ১৯ হাজার টাকা যথাযথ মালিকের হাতে তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, আহসান আলী,ডিবির ওসি সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন। এক শ্রেণীর প্রতারকচক্র সহজ সরল মানুষকে প্রতারনার ফাঁদে ফেলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতারনার মাধ্যমে বিভিন্ন কৌশলে টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা প্রতারনার শিকার হয়ে অথবা তাদের ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে পুলিশী সহায়তা পাওয়ার জন্য পুলিশের নিকট থানায় আসে। মেহেরপুর জেলা পুলিশ ভুক্তভোগীদের পুলিশী সহায়তা দেওয়ার জন্য সদা তৎপর।

হারানো মোবাইল এবং প্রতারনার শিকার হওয়া টাকা উদ্ধারের মাধ্যমে ভুক্তভোগীদের মুখে হাসি ফোঁটানোর জন্য সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, মেহেরপুর নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মেহেরপুর জেলার ৩ টি থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরী মূলে সর্বমোট ৪৯ টি হারানো মোবাইল ফোন এবং মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতারনার মাধ্যমে আত্মসাৎকৃত সর্বমোট ১৯ হাজার টাকা উদ্ধার করে মালিকের ফেরত দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :