মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত রনির মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:10 PM, 21 October 2022

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আহত রনি মিয়া(১৫) ঢাকা মেডিকেল হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছে। নিহত রনি মেহেরপুর সদর উপজেলার বসন্তপুর গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে ও আমঝুপি আলিম মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি বাজারের অদূরে মােটরসাইকেল ও প্রাইভেটকারের মুখােমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাপনী পরীক্ষা শেষে রনি তার বন্ধু খোকসা গ্রামের জাহিদের ছেলে তৌফিক এলাহীর(১৬) এর সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা আমঝুপি বাজারের কাছাকাছি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কারের সাথে মুখােমুখি সংঘর্ষ হয়। এসময় রনি মারাত্মক আহত হয়। তবে তার বন্ধু তৌফিক সামান্য আঘাতপ্রাপ্ত হয়। রনির অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাইভেট কারের মালিক কার রেখে পালিয়ে যায় ।

পরে স্থানীয়রা রনিকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়। এসময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকা মেডিকেল হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় অনুমানিক রাত ১ টার দিকে রনি‘র মৃত্যু হয়। পারিবারিক সূত্রে জানা যায়, আজ বাদ জুম্মা রনি‘র নিজ গ্রাম বসন্তপরে জানাযা শেষে দাফন করা হবে।

আপনার মতামত লিখুন :