মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:30 AM, 24 March 2022

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় চালক ও তার সহকারে নিহত হয়েছে। বৃহস্পতিবার(২৪মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের মেহেরপুর সদর উপজেলার প পুরাতন দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন ট্রাক চালক পাবনা জেলার সাথিয়া উপজেলার সলদানাচর গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডেমরা গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২)।

স্থানীয়রা জানায়,চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী একটি মিনিট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পুরাতন দরবেশপুরে রাস্তার পাশে দাঁড়ানো একটি সিমেন্ট বোঝাই কাভার্ড ভ্যানের (ট্রাক) পিছনে সরাসরি ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতার শাহ মো: দ্বারা বলেন মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেহেরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান,দূর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে ট্রাক কেটে চালক ও তার সহকারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

আপনার মতামত লিখুন :