মেহেরপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ কিশোর নিহত; আহত ৪

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:02 PM, 13 December 2023

মেহেরপুরে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে বায়াজিত (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এই ঘটনায় মহিদ আলী, আরিফ হোসেন, মোকাদ্দেস আলী এবং শ্রাবণ নামের ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরের দিকে মেহেরপুর কাথুলী সড়কের ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাইজিত মেহেরপুর সদর উপজেলার মনোহরপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এবং মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

আহত শ্রাবণ কালাচাঁদপুর গ্রামের আমিরুলের ছেলে, মোকাদ্দেস মিন্টুর ছেলে, মহিত উদ্দিন সদর উপজেলা চকশ্যামনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং আরিফ হোসেন মেহেরপুর শহরের শেখপাড়া শাহাবুদ্দিনের ছেলে।

জানা গেছে, নিহত বায়োজিত তার বন্ধু শ্রাবণ এবং মোকাদ্দেসকে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে মেহেরপুর থেকে নিজ গ্রামে যাওয়ার পথে পথিমধ্যে অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে যায়। এ সময় পাশাপাশি অবস্থান করায় দুটি মোটরসাইকেল ধাক্কা লেগে দুই চালক নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তি গাছের সঙ্গে ধাক্কা মারে এতে ঘটন স্থলে বায়েজিতের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আহত মোকাদ্দাসের অবস্থার অবনতি ঘটায় তাকে কুষ্টিয়াতে রেফার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :