মেহেরপুরে মেয়েকে উত্ত্যক্ত করায় যুবককে পিটিয়ে প্রতিবাদ জানালেন মা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:01 AM, 29 May 2022

মেহেরপুরের এক মেয়েকে উত্যক্ত করায় যুবককে লাঠি দিয়ে পিটিয়ে প্রতিবাদ জানালেন তার মা। বারবার নিষেধের পরও কথা শোনে না ওই যুবক। তাই যুবক পিটিয়ে প্রতিশোধ নিলেন মেয়ের মা। শুক্রবার (২৭ মে) মেহেরপুর শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে ঘটনাটি ঘটেছে। তবে লাঠিপেটার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে শনিবার (২৮ মে) দুপুরে। ওই ভিডিওতে দেখা যায়, শহরের শহীদ ড. সামসুজ্জোহা পার্কে সোহেল খান নামের এক যুবককে পেটাচ্ছেন এক নারী।
জানা যায়, শহরের হোটেল বাজার এলাকার সোহেল খান নামের এক যুবক ওই নারীর মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। সেই প্রতিবাদে তিনি পার্কে জনসম্মুখে ওই যুবককে লাঠি দিয়ে পেটাতে থাকেন। ওই যুবক স্থানীয় ডিস ক্যাবল অপারেটর টেলিভিশনের মডেলিং করেন।

মেহেরপুর শহরের খা পাড়ার ওই নারী জানান, তার মেয়েকে তিন থেকে চার মাস ধরে বখাটে সোহেল খান নামের ওই ছেলেটি উত্ত্যক্ত করছিল। রাস্তাঘাটে বিভিন্নভাবে তার মেয়েকে হয়রানি করে। বিষয়টি সমাজের চোখে খারাপ দেখাবে ভেবে তার মেয়ে গোপন করে রাখে। কিন্তু বারবার মেয়েকে উত্ত্যক্ত করায় তার মেয়ে তাকে বিষয়টি জানায়। এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করে শহীদ ড. সামসুজ্জোহা পার্কে আছে এমন খবর তার কাছে পৌঁছায়। সেখানে তার মেয়েকে কেন উত্যক্ত করা হয় জানতে গেলে ছেলেটি তার সঙ্গে খারাপ ব্যবহার করে।
মেয়েটি জানায়, ওই ছেলেটি তাকে বিভিন্নভাবে গত ৪-৫ মাস ধরে উত্ত্যক্ত করছে। গত একমাস ধরে স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছেন না সে। পরে বিষয়টি তার পরিবারকে জানান। কেন তাকে উত্ত্যক্ত করছে জানতে চাইলে ছেলেটি তাদের ওপরে চড়াও হয়। এমন প্রতিবাদের ঘটনায় সোশ্যাল মিডিয়াতে প্রশংসার দাবিদার হয়েছেন ওই মা।

মেয়েকে উত্ত্যক্ত করায় যুবককে পিটিয়ে প্রতিবাদ জানালেন মা ; ঘটনাটি এখন নেট দুনিয়ায় ভাইরাল।
তবে সোহেল খানের দাবি, তার সঙ্গে বিভিন্ন সময়ে আর্থিক লেনদেন করা হয়েছে। টাকা চাইতে গেলে বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হয়। তার মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়টি মিথ্যা বলেও দাবি করেন তিনি।

আপনার মতামত লিখুন :