মেহেরপুরে ভ্রাম্যমান আদালতের ৩ দোকানে জরিমানা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:02 PM, 06 May 2021

মেহেরপুর ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বাজারজাত করার অভিযোগে মেহেরপুরের প্রসিদ্ধ গিয়াস মিস্টান্ন ভান্ডার সহ তিনটি মিষ্টির দোকানে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেছেন। আপর দুটি দোকান হলো থ্রি স্টার হোটেল ও মিষ্টি মুখ। বৃহস্পতিবার বিকালের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ জরিমানা আদায় করা হয়।বিজ্ঞাপনঃ

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাশগুপ্ত নেতৃত্বে র‌্যাবের সহযোগিতায় শহরের বিভিন্ন মিষ্টির দোকানে অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত জানায়, মেহেরপুর বড় বাজারের খ্যাতনামা গিয়াস মিষ্টান্ন ভা-ারে অভিযান চালিয়ে দেখা যায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরি ও মওজুদ করা হচ্ছে। দেখা যায় মিষ্টির ড্রামে কীটপতঙ্গ ও খবরের কগজপত্র পড়ে আছে। ঈদে বিক্রির জন্য রাখা মিষ্টির ড্রাম ঢাকনাবিহীন অবস্থায় রাখা হচ্ছে। থ্রি স্টার হোটেল ও মিষ্টি মুখে অভিযান চালিয়ে দেখা যায় পুরাতন বাসি জিলাপি ও মুদিয়া বিক্রির জন্য ডিসপ্লে করে রেখেছে। একারনে এই তিন দোকানে ভাক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় সেনিটারি ইন্সেপেক্টার তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :