মেহেরপুরে ট্রাক চাপায় দুইজন নিহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:28 AM, 01 April 2024

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল নামকস্থানে ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন অনার্স ৪র্থ বর্ষের ছাত্র হাসান আলী (২১)। সে সদর উপজেলার চাঁদবিল গ্রামের লিটন আলীর ছেলে। নিহত অপর একজনের নাম ও ঠিকানা এখন পর্যন্ত সনাক্ত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ট্রাক চালক বাবুল আলীকে (৩৭) আটক করেছে পুলিশ। সে মাগুরা জেলার শালীকা গ্রামের কাশেম আলীর ছেলে। সে ফ্রেশের সীমেন্ট কোম্পানিতে কর্মরত রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুল করিম জানান, সকালে দুই যুবক বাইসাইকেল নিয়ে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চাঁদবিল গ্রাম থেকে মেহেরপুরের দিকে আসছিলেন। এ সময় ফ্রেস কোম্পানির সিমেন্ট বোঝায় একটি ট্রাকও মেহেরপুরের দিকে আসছিলো। ট্রাকটি একটি তেলপাম্পের আগে নিয়ন্ত্রণ হারিয়ে ঐ দুই বাইসাইকের আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় ঐ দুইজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের দু’টি দল ঘটনাস্থালে আসে। সেখান থেকে ট্রাক চালক বাবুলকে আটক করে পুলিশ। পরে ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। লাশের ময়নাতদন্ত শেষে সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিমেন্ট বোঝায় ট্রাকের ঐ চালক দূর্ঘটনার আগে ঘুমন্ত অবস্থায় ছিলেন। তার কারনেই এ দূর্ঘটনা। এর আগেও একই সড়কে সীমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় বেশ কয়েকজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রতিটি দূর্ঘটনা ঘটেছে ভোর থেকে সকালের মধ্যে। দূর্ঘটনাগুলোর অন্যতম কারণ চালকের ঘুমিয়ে যাওয়াকে বলে অভিযোগ করেন তারা। কারণ একজন চালক টানা ১২ থেকে ১৪ ঘন্টা গাড়ি চালানোর কারণে এ দূর্ঘটা ঘটে বলেও তারা জানান। বিষয়টি পুলিশের হস্থক্ষেপ কামনা করেছেন তারা। তা না হলে এ দূর্ঘটনা আরো বাড়বে বলে দাবি তাদের।

আপনার মতামত লিখুন :