মেহেরপুরে এনসিটিএফ এর উদ্যোগে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:51 PM, 05 October 2021

মেহেরপুরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন উপলক্ষে ন্যাশনাল চিলড্রেনস ট্রাস্কফোর্স এনসিটিএফ এর উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা উপস্থিত বক্তৃতা, কবিতা আবৃতি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল দশটায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার হলরুমে উপস্থিত বক্তৃতা কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরেরদিকে এসব প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।
মেহেরপুর জেলা এনসিটিএফ’র সভাপতি ফাহিম রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন।
মেহেরপুর সদর উপজেলা এনসিটিএফ এর সভাপতি সপ্তমী কর্মকার পূজা মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয় এনসিটিএফ এর সভাপতি কাওসার আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা এনসিটিএফ এর সাবেক সভাপতি ও চমক নিউজ এর মেহেরপুর জেলা প্রতিনিধি এসএম মেহেরাব হোসেন জেলা এনসিটিএফ ভলেন্টিয়ার এস এম আব্দুল মান্নাফ জেলা এনসিটিএফ এর চাইল্ড পার্লামেন্ট মেম্বার ফারিয়া আফরিন এলিসা।
এর আগে জাতীয় সংগীত ও কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। উপস্থিত বক্তৃতা কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মেহেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
এসময় সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা এনসিটিএফ’র সাধারণ সম্পাদক নুসরাত জাহান, এনসিটিএফ সদস্য নোশিন তাবাচ্ছুম,নাফিজা রেজা,রাফি, নাফিজ,নওরিন জাহান, র‍্যামী সহ আরও অনেকে।
উল্লেখ্য ন্যাশনাল চিলড্রেন ট্রাস্কফোর্স এনসিটিএফ জাতীয় পর্যায়ের একটি শিশু সংগঠন, যা শিশুদের দ্বারা গঠিত এবং পরিচালিত। এনসিটিএফ সারা বাংলাদেশের ৬৪ জেলায় শিশুদের অধিকার আদায়ে কাজ করে।

আপনার মতামত লিখুন :