মেহেরপুরে অভিমানে যুবকের আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:52 PM, 07 July 2022

মেহেরপুর সদর উপজেলার গোপালপুর রামনগর গ্রামে আব্দুর রহিম নামে এক যুবক বিদেশে যেতে না পেরে অভিমানে আত্মহত্যা করেছে। আজ বুধবার ভোরে তার ঘরের ফ্যানের সাথে কাপড় প্যাচিয়ে সে আত্ম হত্যা করে। আব্দুর রহিম মেহেরপুর সরকারী কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ও সৌদি প্রবাসী খায়রুল ইসলামের ছেলে।
নিহতর নানা বলেন, রহিম বিদেশে যাওয়ার জন্য চেষ্টা করছিলো। কিন্তু তার শরিরিক অসুস্থতার জন্য বিদেশে যেতে পারেনি। তবে তিনি জানান পরিবারিক কোন অশান্তি নেই। দোতালার দুটি ঘরে তারা তিন মা পুতে বসবাস করতে। গত রাতে তার এক বন্ধুকে নিয়ে রাতের খাবার খেয়েছে। রাত ১২ টা পর্যন্ত সেই বন্ধুর সাথে গল্পও করেছে তার পর সেই বন্ধু চলে গেলে বাড়ির সবাই শুয়ে পরে । ভোর বেলায় রহিমের মা তার ঘরে ঢুকে রহিমকে ডাকতে যেয়ে তার ঝুলন্ত মর দেহ দেখে চিৎকার করে জ্ঞান হারায়। আমরা তার মার চিৎকারে ঘরে যেয়ে রহিমের লশ উদ্ধার করি। পরে মেহেরপুর সদর থানাকে খবর দিলে মেহেরপুর থানা পুলিশের একটি দল ঘটনা স্থল আসে।
মেহেরপুর সদর থানার এস আই খায়ের বলেন, লাশের সুরত হাল রিপোর্ট নেওয়া হয়েছে। পরিবারের লোকজনের সাথেও কথা বলা হয়েছে। সবকিছু মিলিয়ে প্রাথমিক ভাবে এটা আত্মহত্যা বলেই মনে হচ্ছে।

আপনার মতামত লিখুন :