মেহেরপুরে অনলাইন জুয়ার দুই এজেন্ট আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:31 AM, 30 December 2022

মেহেরপুরে অনলাইন জুয়ার সাথে জড়িত থাকায় দুই এজেন্টকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সাইবার ক্রাইমের একটি দল। বৃহস্পতিবার (২৯ডিসেম্বর) দিবাগত রাতে গাংনী উপজেলার গাড়াডোব গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ঐ গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে আবু রাসেল (২৩) ও জামিরুল ইসলামের ছেলে রকিবুজ্জামান (২২)। এ সময় তাদের কাছ থেকে ৪ টি এজেন্ট সীম, একটি ল্যাপটপ ও ৬ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) (ওসি) সাইফুল ইসলাম জানান, গাড়াডোব গ্রামে বিকাশ, নগদ ও রকেটের  এজেন্ট সীম নিয়ে অনলাইন জুয়ার খেলা চালিয়ে যাচ্ছে কয়েক জন যুবক। এমন সংবাদের ভিত্তিতে ঐ গ্রামে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ ও সাইবার ক্রাইমের একটি দল। এ সময় আবু রাসেল ও রাকিবুজ্জামানকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪ টি এজেন্ট সীম উদ্ধার করা হয়। এর মধ্যে ঐ সব সীমে বিকাশে মাসে ৩০ থেকে ৪০ লাখ, নগদে ২৫ থেকে ৩০ লাখ টাকার লেনদেনের তথ্য পাওয়া যায়। রকেট সীম থেকে টাকা লেনদেনের তথ্য উদ্ধারের চেষ্টা চলবে বলে জানান ডিবি ওসি।
তিনি আরো জানান, সম্প্রতি 1x Beat পরিচিতি পাওয়ায় তারা কৌশলে অনলাইনে  1 Beat pro নামের একটি সাইট থেকে অনলাইন জুয়ার আসর চালিয়ে আসছিলো। তাদেরকে জিজ্ঞাসাবাদে আরও বেশ কয়েক জনের নাম পাওয়া গেছে। তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।
আটকৃকতদের বৃহস্পতিবার বিকেলে আদালতে নেওয়া হয়। আদালত তাদের জামিন নামুঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

আপনার মতামত লিখুন :