মেহেরপুরের গাংনীতে হোসাইন মোহাম্মদ সেলিম ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনালের শেষ ম্যাচ অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:39 PM, 31 January 2021

নেশা ছেড়ে ফুটবল ধরি, সুস্থ সবল জীবন গড়ি এই স্লো গানকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে হোসাইন মোহাম্মদ সেলিম ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনালের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে করমদী মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। এই ম্যাচে বাদিয়াপাড়া মহাব্বতপুর বিএম ক্রিড়া পরিষদের মুখোমুখি হয় নওদাপাড়া ফুটবল একাদ্বশ। মাঠের চারদিকে দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। খেলার পণ্য সময়ে কালারটি গোলশূন্য অমীমাংসিত হলে সরাসরি প্যানাল্টির মাধ্যমে বিজয় নিশ্চত করা হয়। প্যানাল্টিতে বাদিয়াপাড়া মহব্বতপুর বিএম ক্রিড়া পরিষদ ফুটবল একাদশ বিজয় লাভ করে।
টুর্নামেন্টেটি অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের নাম অনুসারে নাম করণ করা হয়েছে। হেযবুত তওহীদ একটি অরাজনৈতিক আন্দোলন। সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে যাদের কড়া অবস্থান।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি শরিফুল ইসলাম বলেন, মানুষকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে রাখতে হেযবুত তওহীদ তওহীদ আন্দোলন বিভিন্ন ধরনের প্রোগ্রাম করে থাকে। দীর্ঘ্য ২৫ বছর ধরে বিভিন্ন চড়ায় উতরায় পার করে মানবতার কল্যাণে আমরা কাজ করে যাচ্ছি। যুব সমাজকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে রাখতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

যুব সমাজ একটা জাতির মেরুদন্ড। এই সমাজকে খেলামুখী করতে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।

ফুটবল একটি জনপ্রিয় খেলা। সকল শ্রেণি পেশার মানুষ এই খেলা থেকে বিনোদন পায়। ফুটবলসহ বিভিন্ন ধরনের খেলার আয়োজন করতে উৎসাহ দিচ্ছে সাধারণ দর্শক।

এই টুর্নামেন্ট একদিকে যেমন যুব সমাজকে সকল প্রকার খারাপ কাজ থেকে দুরে রাখছে পাশাপাশি গ্রামীণ মানুষ খুজে পাচ্ছে বিনোদনের মাধ্যম। দিনকে দিন দর্শক প্রিয়তায় জমে উঠছে টুর্নামেন্টটি। যুব সমাজকে সঠিক ভাবে বেড়ে উঠতে এমন উদ্যোগ বার বার নেওয়া হোক এমন দাবী দর্শকদের।

আপনার মতামত লিখুন :