গাংনীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে তেতুলবাড়িয়া ইউনিয়ন চ্যাম্পিয়ন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:34 PM, 26 June 2023

মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট ফাইনালে (অনুর্ধ বালক ১৭) উপজেলা পর্যায়ে বামন্দী ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে তেতুলবাড়িয়া ইউনিয়ন। আজ সোমবার (২৬ জুন) বিকেলে স্থানীয় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।
বিশেষ অতিথী ছিলেন গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু। খেলাটি উপভোগ করেন বামন্দি ইউপি চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল, তেতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা , মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, ষোলটাকা ইউপি চেয়ারম্যান আনোয়ার পাশাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

গাংনী উপজেলায় মোট পৌরসভা ও ৯ টি ইউনিয়ন খেলায় অংশ গ্রহণ করেন। খেলার প্রথমার্ধে একটি ও পরে আরো একটি গোল করেন তেতুলবাড়িয়া ইউনিয়নের খেলোয়াড়বৃন্দ। জোর প্রচেষ্ঠা চালিয়েও খেলায় সমতা ফেরাতে পারেনি বামন্দী ইউনিয়নের খেলোয়াড়বৃন্ধ।

আপনার মতামত লিখুন :