মেহেরপুরের এক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির পিকআপ ভ্যান ফেনসিডিলসহ আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:16 PM, 16 July 2022

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বিপুল পরিমাণের ভারতীয় অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিলসহ মো: ছামিরুল মন্ডল (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮। বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার জয়বাংলা মোড় নামক এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক বিক্রেতাকে আটক করা হয়।আটক ছামিরুল মেহেরপুর জেলার রাজনগর গ্রামের সাত্তার মন্ডলের ছেলে। এসময় মেহেরপুর সদর উপজেলা রাজনগর গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তির পিকআপ ভ্যানে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করে ফরিদপুর র‌্যাব-৮ । ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

জানা যায়, ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, এক ব্যক্তি মেহেরপুর রাজনগর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তির পিকআপ যোগে ফেন্সিডিলের চালান নিয়ে ফরিদপুরের দিকে রওনা করেছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ টিম ফরিদপুরের নগরকান্দার জয়বাংলা মোড় এলাকায় অবস্থান নেয়। ঘটনাস্থলে পিকআপটি এসে পৌছালে অভিযান পরিচালনা করা হয়। এসময় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মো. ছামিরুল মন্ডলকে আটক করা হয়।

এর আগে কয়েকবার গাঁজা ও ফেনসিডিল সহ সে আটক হয় র‌্যাব এর হাতে। ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম বলেন, আটক ছামিরুল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ পিকআপ যোগে ফরিদপুর জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে। তিনি আরও বলেন, উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ফরিদপুর জেলার নগরকান্দা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন :