মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গাংনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:23 PM, 10 June 2022

ভারতের ক্ষমতাসীন দল বিজেপি‘র বেশ কয়েকজন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে মেহেরপুরের গাংনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০ জুন) জুম্মার নামাজ শেষে নবী প্রেমী তাওহিদি জনতা এ সমাজের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ব্যানার ফেস্টুন হাতে নিয়ে এতে শত শত ধর্মপ্রাণ মুসল্লী অংশ নেন।উপজেলা রেজাউল চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালন করে মুসল্লিরা।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে গাংনী বড়বাজার মসজিদের সভাপতি হাজী মোহাম্মদ মহাসিন এর সভাপতিত্বে ও বড় মসজিদের পেশ ইমাম রুহুল আমিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর এমপির সভাপতি মুরাদ আলি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, গাংনী মাদ্রাসা পাড়া জামে মসজিদের ইমাম খালেক সাইফুল্লাহ, গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, আলফাজ উদ্দিন প্রমুখ।

বিক্ষোভ মিছিলে অংশ নেয়া মুসলমানরা ‘বিশ্বনবীর অপমান, সইবে না আর মুসলমান, আল কোরানের আলো ঘরে ঘরে জ্বলো, মোদির দুই গালে দুতা মারো তালে তালে’ নানা স্লোগানে প্রতিবাদী স্লোগান দেয়া হয়।

 

 

আপনার মতামত লিখুন :