গাংনীতে মোটরসাইকেলের সাথে বাই- সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:02 PM, 10 June 2022

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেলের সাথে বাই-সাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক, আরোহী ও বাই সাইকেল চালক গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার(০৯জুন) রাত ৯টার দিকে গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামে মজিরুল ইসলামের বাড়ির সামনে পাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নওদা হাপানিয়া গ্রামের আবু বক্কর এর ছেলে মিরাজুল ইসলাম (১৯) একই গ্রামের শমসের আলীর ছেলে মফিজুর রহমান (২০) ও মেহেরপুরের গাংনী পৌর এলাকা চৌগাছা গ্রামের খোকন আলীর ছেলে ফিরোজুল ইসলাম (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিরাজুল ইসলাম দুই বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে সাহারবাটি দিক থেকে আঁকাবাঁকাভাবে বেপরোয়া গতিতে গাংনীর দিকে আসছিল। পথিমধ্যে চৌগাছা গ্রামের মজিরুল ইসলামের বাড়ির সামনে পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে পাকা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়। মোটরসাইকেল চালক ও আরোহীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :