বগুড়ার অস্ত্র মামলায় গাংনীর ইউপি সদস্য আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:30 PM, 15 July 2022

বগুড়া সদর থানায় আগ্নেয়াস্ত্র আইনের মামলার এজাহার নামীয় আসামী মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বর) জাহাঙ্গীর আলম (৪২) কে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।

জাহাঙ্গীর আলম গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃতু চায়েন উদ্দীনের ছেলে ও মটমুড়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত সাধারণ সদস্য (মেম্বর)।

শুক্রবার রাত ৯ টার সময় গাংনী থানা পুলিশের একটি টীম গোপন সংবাদে হোগলবাড়িয়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গাংনী থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। তার নামে বগুড়া সদর থানায় আগ্নেয়াস্ত্র আইনে একটি মামলা রয়েছে। যার নং এসটিসি ১৬৪/২০০৯ ইং। মামলায় আদালতের পরোয়ানাভূক্ত পেয়ে তাকে গ্রেফতার অভিযান চালান গাংনী থানা পুলিশ।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক গাংনীর চোখ’কে জানান, আদালতের গ্রেফতারী পরোয়ানা পেয়ে গাংনী থানা পুলিশের একটি টীম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শনিবার সকালের দিকে গ্রেফতারকৃত মেম্বর জাহাঙ্গীর আলমকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, জাহাঙ্গীর আলম মটমুড়া ইউনিয়ন পরিষদে একাধিকবার সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন। বগুড়া থানা পুলিশের অস্ত্র আইনে দায়ের করা মামলায় সে জামিনে ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :