পৌরবাসি আর্সেনিক ও আয়রন মুক্ত স্বাস্থ্যসম্মত পানি পাবে..এমপি খোকন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:08 PM, 26 May 2021

দ্রুত সময়ের মধ্যে পৌরবাসি আর্সেনিক ও আয়রন মুক্ত স্বাস্থ্যসম্মত পানি পাবে বলে জানিয়েছেন গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বুধবার দুপুরে গাংনী পৌরসভার ওয়াটার প্লান্ট এন্ড স্যানেটারী প্রকল্পের ওয়াটার ট্রিটমেন্টের কাজ ও উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন কালে তিনি এ কথা বলেন।বিজ্ঞাপনঃ

তিনি বলেন,বর্তমান মেয়র আহমেদ আলীর পূর্ব অভিজ্ঞতা রয়েছে। আশাকরি তার নেতৃত্বে বড় বড় প্রজেক্টের পাশপাশি ভালো ফল পাবে পৌরবাসি। এছাড়া পৌরসভাকে ক শ্রেনীতে উন্নতি করতে সব কিছু করা হবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন,পৌর মেয়রকে সাথে নিয়ে গত দুইদিন আগে ঢাকায় ছিলেন সেখানে পৌরসভার উন্নয়নে কাজ করা হয়েছে। আশাকরি দুএকদিনের মধ্যে গাংনী পৌরবাসি শুভ সংবাদ পাবে। এছাড়া পৌরসভার লাইট,রাস্তা ও ময়লা পরিস্কার নিয়ে তিনি মেয়রের প্রশংসা করেন।

এ সময় গাংনী পৌর মেয়র আহমেদ আলী মেহেরপুর জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ আশরাফ আলী,গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌরসভার ভারপ্রাপ্ত সচিব প্রকৌশলী শামিম রেজা,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি মাস্টার ও গাংনী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল বাশার সহ সরকারী কর্মকর্তা ও আওয়ামীলীগের নেৃতবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :