দারিয়াপুর কৃষি ব্যাংকের অফিসার মোস্তফা মনোয়ারকে সাময়িক বরখাস্ত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:50 PM, 13 March 2022

অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যাওয়া মেহেরপুরের দারিয়াপুর কৃষি ব্যাংকের অফিসার মোস্তফা মনোয়ারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। কৃষি ব্যাংকের আরএমও শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৪ মার্চ রাতে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে দারিয়াপুর কৃষি ব্যাংক শাখার অফিসার মোস্তফা মনোয়ার একই শাখার সিনিয়র অফিসার তৌহিদুর রহমান বাবু কে ফাঁসানোর জন্য নিজের ঘরে ইয়াবা রেখে দেয়। ৪মার্চ রাত ৯ টার দিকে মোস্তফা মনোয়ার নেশাগ্রস্ত অবস্থায় শহরের স্টেডিয়াম পাড়ার তার ভাড়া বাড়িতে প্রবেশ করে।একই বাসায় ভাড়া থাকা সিনিয়র অফিসার বাবুর একটি পালসার মোটরসাইকেল (পাবনা-ল-১১-৫৫৬৩) ভাঙচুর করে। পরে দ্বিতীয় তলায় উঠে তার সহকর্মী বাবুর ঘরের দরজায় সজোরে আঘাত করতে থাকে।

এ সময় ছাদের উপরে বিকট শব্দ শুনে সেখানে স্থানীয়রা জড়ো হন। আটক করা হয় মোস্তফা মনোয়ার কে। খবর দেয়া হয় মেহেরপুর সদর থানা পুলিশকে। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। সাথে সাথে সেখানে এসে উপস্থিত হন কৃষি ব্যাংকের আর এম ও সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।এসময় মোস্তফা মনোয়ার তার সহকর্মী বাবুকে ফাঁসানোর জন্য বলেন সে আমাকে ইয়াবা দিয়ে ফাঁসাতে চেয়েছে আমি রাগে ক্ষোভে এসে মোটরসাইকেল ভাঙচুর করেছি।

পরে মেহেরপুর সদর ফাঁড়ির ইনচার্জ আবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা মোস্তফা মনোয়ার এর রুম তল্লাশি করেন। এ সময় সেখানে চকলেটের প্যাকেটে রাখা ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সাথে সাথে ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে গভীর রাতে তাকে আটক করে মেহেরপুর সদর থানায় নেওয়ার পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :