ছোট ভাইয়ের হামলায় বোনসহ ৩ মহিলা আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:27 PM, 28 April 2022

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেরপুর শহরে থানাপাড়ায় ছোট ভায়ের হামলায় বড় ভাবি রুবিনা জেসমিন(৪৮), ভাতিজি রুকাইয়া মুস্তারি ইভা ও হামিম মুশতারি নামের ৩ মহিলা আহত হয়েছেন।
আহত ৩ জনকে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর এ হামলার ঘটনা ঘটে। আহত রুবিনা জেসমিন মেহেরপুর শহরে থানাপাড়ার আবুল কাশেমের স্ত্রী, রুকাইয়া মুস্তারি ইভা ও হামিম মুশতারি আবুল কাশেমের মেয়ে। জানা গেছে বাড়ির জমি ভাগাভাগি করাকে কেন্দ্র করে থানার পার্শ্বে দাউদ হোসেনের ছেলে সেলিম ও তার ভাই আবুল কাশেমের মধ্যে বেশ কিছুদিন যাবৎ বিরোধ চলে আসছে। আবুল কাশেম বাড়িতে না থাকার সুযোগ নিয়ে
বৃহস্পতিবার সন্ধ্যায় তার ভাই সেলিমের নেতৃত্বে কয়েকজন আবুল কাশেমের বাড়িতে ভাঙচুর শুরু করেন। এ সময় কাশেমের স্ত্রী ও তার মেয়েরা বাধা দিতে গেলে তাদের উপর হামলা চালানো হয়। এতে ওই ৩ জন মারাত্মক আহত হন। আহতদের উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই সেখানে পুলিশ পৌঁছায়। এ ঘটনার এক সপ্তাহ পূর্বে সেলিমের নেতৃত্বে কাশেমের বাড়ি ভাঙচুর করেছে বলে তারা অভিযোগ করেন।

আপনার মতামত লিখুন :