গাংনী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:45 PM, 07 July 2021

মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যােগে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির তত্ত্বাবধানে এসব উপকরণ প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, গাংনী উপজেলা স্বাস্ব্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদুল হাসান শাওন। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এমএ খালেক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইব্রাহিম শাহিন। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা,জেলা জাতীয় (পার্টি) জেপির সভাপতি আব্দুল হালিম,গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার এমকে রেজা,গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, রকিবুল ইসলাম মাস্টার। অনুষ্ঠানটি পরিচালনা করেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপি আই টেকনিশিয়ান আব্দুর রশীদ।

আপনার মতামত লিখুন :