গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুলের বিরুদ্ধে টাকা আত্বসাতের অভিযোগে সংবাদ সম্মেলন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:34 PM, 25 January 2022

গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলামের বিরুদ্ধে চাকরি দেবার নাম করে টাকা আত্বসাতের অভিযোগে মো: আবু কুয়াফা ( লিখন) নামে এক ভুক্তভোগী সংবাদ সম্মেলন করেছে।

মো: আবু কুয়াফা ( লিখন) গাংনী উপজেলার কামার খালী গ্রামের মো: হেলাল উদ্দিন
ছেলে। ভুক্তভোগী মো: আবু কুয়াফা ( লিখন) গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম তার কাছ থেকে ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা)গ্রহন করার অভিযোগ এনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে বলেনআমি গাংনী পৌরসভার কম্পিউটার অপরেটর হিসাবে অস্থায়ী ভাবে ২০১৯ সালে নিয়োগ প্রাপ্ত ছিলাম। তৎকালীন মেয়র আশরাফুল ইসলাম আমাকে গাংনী পৌর সভায় কম্পিউটার অপরেটর পদে স্থায়ী ভাবে নিয়োগের প্রস্তাবর দিয় আমর কাছে ১৩,০০০০০/-( তের লক্ষ টাকা) দাবি করেন। আমি উনার দাবিতে রাজি হয়ে তিন বারে ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা) প্রদান করি। সাবেক মেয়র আশরাফুল ইসলাম এ টাকা গ্রহণ করে। তিনি নিজ হাতে একটি হাত কপিতে আমকে ১০,৮০০০০/-( দশ লক্ষ আশি হাজার টাকা) গ্র্রহনের লিখিত কাগজ প্রদান করেন। আর বাকি টাকা নিয়োগ স্থায়ী করনের পরে প্রদানের কথা বলি। তিনি স্থায়ী করনের কথা বল দিনের পর দিন ঘুরাতে থাকে। এর পর গাংনী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বর্তমান মেয়র আহম্মদ আলী জয়লাভ করেন। মেয়র আহম্মদ আলী জয়লাভ করে গাংনী পৌরসভার দায়িত্ব ভার গ্রহণের পর আমাকে কম্পিউটার অপরেটর অস্থায়ী পদ থেকে অব্যহতী প্রদান করেন।
বিষয়টি আমি সাবেক মেয়র আশরাফুল ইসলামকে আবগত করে টাকা ফেরত চাই। এতে তিনি ক্ষিপ্ত ভাবে আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকী দিচ্ছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে আমার বিরুদ্ধে মানহানি সহ মিথ্যা মামলায় জড়িয়ে দেবে ও আমাকে সহ আমার পরিবারকে হত্যা করে ফেলবে বলে হুমকী ধামকি দিচ্ছেন।
বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ছাড়া আর্থ অভাবে দিন যাপন করছি।

আপনার মতামত লিখুন :