গাংনীর মোহাম্মদপুরে জমি সংক্রান্ত বিরোধে একজন খুন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:53 PM, 28 April 2023

মেহেরপুরের গাংনীর মোহাম্মদপুর গাইন পাড়ায় শরিকানা জমি ভাগভাগিকে কেন্দ্র করে নির্মম খুনের শিকার হয়েছেন ভ্যান চালক আব্দুল আলিম ওরফে আলেহীম(৪৫)। একই সময়ে আহত হয়েছেন চাচা খলিলুর রহমান (৬৫)। আজ শুক্রবার বেলা ১১টার দিকে চাচাতো ভাই ও ভাতিজারা তাকে কুপিয়ে ও ফলা বিদ্ধ করে খুন করে ।
আব্দুল আলিম ওরফে আলেহীম ওই গ্রামের আব্দুল গণির ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে মেহেরপুর মর্গে পাঠিয়েছে।
আব্দুল আলিমের স্ত্রী মানুয়ারা জানান, আলিম ও তার চাচা খলিলুর রহমানের সাথে শরিকানা জমির ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল চাচাতো ভাই ছাইদুল ও হান্নানের সাথে। সম্প্রতি আব্দুল আলিম তার অংশের জমি অন্যজনের কাছে বিক্রি করে দেন। এতে রাগান্বিত হন অন্যান্য চাচাতো ভাই ও ভাতিজারা। সেই জমি গত বৃহষ্পতিবার মাপজোক করা হয়। কিন্তু তার চাচাতো ভাই ও ভাতিজারা মাপজোক মানতে নারাজ। আজ শুক্রবার সকালে ওই জমি আবারো ভাগাভাগি করেন আলিম ও তার চাচা খলিলুর রহমান। এসময় ওৎ পেতে থাকা চাচাতো ভাই সাইদুল ও তার ছেলে বান্টু ও সেন্টু এবং আব্দুল হান্নানের ছেলে রাসেল ও রাফিদুল ধারালো অস্ত্র ঢাল তলোয়ার ও ফলা নিয়ে তার উপর হামলা করে। তারা আলিমকে কুপিয়ে ও ফলা বিদ্ধ করে নির্মমভাবে খুন করে জমির উপর ফেলে পালিয়ে যায়। একই সময় ধারালো অস্ত্রের কোপে আহত হন চাচা খলিলুর রহমান। মাঠের লোকজন আহত খলিলুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেই সাথে খবর দেয়া হয় পুলিশকে।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু তার আগেই খুনের ঘটনা ঘটে। মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। খুনিদের গ্রেপ্তারে চেষ্টা করা করা হচ্ছে বলেও জানান এই পুলিশ অফিসার।

 

আপনার মতামত লিখুন :