গাংনীর কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের ক্লাব উদ্বোধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:32 AM, 16 December 2021

মানবতার কল্যাণে সর্বদা কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ। আর মানবতার কল্যাণেই সর্বদা ব্যস্ত রয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠনটি। মানবতার কল্যাণেই তাদের আনন্দ। আর এ আনন্দকে বাড়িয়ে তুলতেই বিজয়ের মাসে মহান বিজয় দিবসকে কেন্দ্র করে উদ্বোধন করেছেন একটি ক্লাব। যেখানে স্বেচ্ছাসেবকরা একত্রে বসে তাদের কার্যক্রমকে প্রসারিত করতে সক্ষম হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
বুধবার (১৫ ডিসেম্বর), বিকেল ৪ টা ৩০ মিনিটের দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ক্লাবের উদ্বোধন করা হয়েছে।
৬নং ওয়ার্ড কল্যাণপুরের নবনির্বাচিত মেম্বার মোহাম্মদ কাওসার উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন।
কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের আয়োজনে ও স্বেচ্ছাসেবক কদর আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের সাধারণ সম্পাদক নাঈম রেজা, বিশিষ্ট ব্যবসায়ী মিলন, স্হানীয় ইমাম শরিফুল ইসলাম, চিকিৎসক নাজমুল হুদা প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে লাবিব, আসাদ, পলাশ, শিমুল, আমিনুল, রিমনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, কল্যাণপুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মনিরুল ইসলাম।
অনুষ্ঠানের শেষে আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয় যাদের প্রাণের বিনিময়ে লাল-সবুজের পতাকা অর্জিত হয়েছে তাদের জন্য। প্রবাসি বাংলাদেশী ভাইদের জন্যও দোয়া করা হয়, যারা দেশের বাইরে থেকেও শরীরের ঘাম ঝরানো অর্থ দিয়ে কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের পাশে রয়েছেন। পাশে রয়েছেন দুস্থ এবং অসহায় মানুষের।
উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজ কাজ করে যাচ্ছেন, মানবতার কল্যাণে। অসংখ্য অসুস্থ পরিবারকে আর্থিকভাবে সহযোগিতার নজির রয়েছে।
ক্লাব উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা কল্যাণপুর জাগ্রত বিবেক যুবসমাজের কার্যক্রমের প্রশংসা করেন এবং তাদের আগামী দিনে পথচলাতে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :