গাংনীর একই ওড়নাতে গলা পেঁচিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:02 PM, 07 June 2022

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের দিগলকান্দি গুচ্ছ গ্রামে একই ওড়নাতে গলা পেঁচিয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারি স্বামী সাগর শেখ (২২) মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নের পাটকেলপােতা গ্রামের কৃষক ইকতার শেখ ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী। অপর আত্মহত্যাকারি চামেলী খাতুন (১৮) গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের দিগলকান্দি গুচ্ছ গ্রামের দরিদ্র কালু শেখের মেয়ে ও সাগর শেখ স্ত্রী।

মঙ্গলবার (৭ জুন) দুপুর ১ টার দিকে চামেলীর বাবার বাড়ি গুচ্ছ গ্রামে আত্মহত্যার ঘটনা ঘটে।
আত্মহত্যাকারি সাগর আলীর বন্ধু মিঠু আলী জানান, সােমবার দিবাগত রাত ১২ টা পর্যন্ত আমাদের সাথে স্থানীয় ইউপি নির্বাচনের এক মেম্বর প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি যায়। মধ্যেরাত পর্যন্ত বাড়ির বাইরে থাকার জন্য তার বাবা কালু শেখ বকাবকি করেন। এনিয়ে সে রাগ করে রাতেই শ্বশুর বাড়িতে চলে যায়।
স্থানীয়দের ধারণা,সাগর তার বাবার সাথে অভিমানে শ্বশুর বাড়ির ঘরের আড়ার সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে তা সহ্য করতে না পেরে তার স্ত্রী চামেলীও আত্মহত্যা করেন।
চামেলীর মা হােসনেয়ারা খাতুন জানান,আমাকে দােকানে খাদ্যগ্রহণ দ্রব্য কিনতে পাঠায় মেয়ে চামেলী। এসময় মেয়ে-জামাইকে রেখে দােকানে যায়। ছােট শিল্পী খাতুন স্কুল থেকে বাড়ি ফিরে তাদের দু’জনের মরদেহ ঘরের আড়াই ঝুলতে দেখে। মেয়ে-জামাইয়ের মধ্যে কােন দ্বন্দ্বও ছিলােনা। কেন যে এমনটা হলাে।

এদিকে,গাংনী থানার ওসি (তদন্ত) মনােজিত কুমার নন্দী সঙ্গীয় ফাের্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধানখােলা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড (মেম্বর) সদস্য রেজাউল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশের একটিদল পৌঁছেছে। মারা যাওয়ার বিষয়টি তদন্ত শেষে কি কারণে মারা গেছে তা বলা সম্ভব হবে।

আপনার মতামত লিখুন :