গাংনীতে  ২টি গ্রাম লকডাউন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:26 AM, 15 June 2021

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সীমান্তবর্তি তেঁতুলবাড়ীয়া ও হিন্দা এ ২টি গ্রামের কয়েকটি পাড়া সম্পূর্ণ ভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। সেই সাথে উপজেলার সকল এলাকায় সন্ধ্যা ৬ টা থেকে সকাল ১০টা পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করেছে গাংনী উপজেলা প্রশাসন।

সোমবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্তের কথা জানান।

জেলা প্রশাসনের লকডাউন ঘােষণার পর সােমবার বিকেলে গাংনী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী খানম তেঁতুলবাড়ীয়া ও হিন্দা গ্রামে স্ব-শরীরে গিয়ে করােনা আক্রান্ত পাড়া-মহল্লায় লাল পতাকা টাঙ্গিয়ে লকডাউন কার্যকর করেন। সেই সাথে করােনা আক্রান্ত পরিবারগুলাের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমানসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম লকডাউন ঘােষিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ১৫ জুন সন্ধ্যা ৬টা থেকে সকাল ১০ টা পর্যন্ত উপজেলার সকল দোকানপাট বন্ধ রাখতে হবে।
এছাড়াও প্রত্যেককে মাস্ক পরিধান করতে হবে।

এদিকে গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এমএ খালেক লকডাউন কার্যকর করতে এলাকা পরিদর্শন করেন এবং করােনা মুক্ত থাকার বিষয়ে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,সমাজ সেবক সিরাজুল ইসলাম,তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন :