গাংনীতে সড়ক দূর্ঘটনায় আহত আনিসুর মারা গেছেন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:17 PM, 30 January 2021

মেহেরপুরের গাংনীতে সড়ক দূর্ঘটনায় হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত আনিসুর রহমান গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের মােল্লাপাড়ার আবুল কাশেমের ছেলে। তিনি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ ছিলেন।

আজ শনিবার বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিসুর মারা যান।

মোটরসাইকেলের ধাক্কায় পথচারীসহ মোটরসাইকেল চালক ও আরোহী মারাত্মকভাবে আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চৌগাছা মোল্লাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো,পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের মোল্লাপাড়ার আবুল কাশেম মোল্লার ছেলে আনিসুর রহমান (৫৫), চালক চৌগাছা ভিটাপাড়ার আনারুল ইসলামের ছেলে সোহেল (২০) ও আরোহী একই পাড়ার সাইফুল ইসলামের ছেলে শাওন (১৬)।

স্থানীয়রা জানান,আনিসুর রহমান গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে পাড়ায় থেকে গাংনী-কাথুলী সড়ক হয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এসময় একই গ্রামের ভিটাপাড়ার আনারুল ইসলামের ছেলে সোহেল ও সাইফুল ইসলামের ছেলে শাওন দ্রুতগামি একটি মােটরসাইকেলযােগে গাংনী উপজেলা শহর থেকে ওই সড়ক দিয়ে সাহারবাটি গ্রামের দিকে যাচ্ছিলেন। আনিসুর বাড়ির নিকটে পৌঁছালে,মােটরসাইকেল আরােহী সােহেল ও শাওন নিয়ন্ত্রণ হারালে,পিছন থেকে আনিসুরকে মােটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় আনিসুর ও দু’মােটরসাইকেল আরােহী সােহেল এবং শাওন সড়কে ছিটকে পড়ে আহত হয়। পথচারীরা তাদের উদ্ধার প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় আনিসুর পথচারী আনিসুর ও সোহেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা করেন কর্তব্যরত চিকিৎসক। শাওনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আনিসুরের শারীরিক অবস্থার আরাে অবনতি দেখে,উন্নত চিকিৎসা দেয়ার জন্য সেখান তাকে শুক্রবার ভােররাতে ঢাকা কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আনিসুর রহমানের পারিবারিক সূত্র মৃত্যুর বিষযটি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :