গাংনীতে স্ত্রী ও পিতা-মাতা এবং স্বজন কর্তৃক স্বামীকে গাছে বেধে নির্যাতন শেষে মুখে কীটনাশক ঢেলে হত‍্যার অভিযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:24 PM, 10 March 2021

মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামে স্ত্রী ও তার পরিবারের লোকজনের নির্যাতনে স্বামী সাইফুল ইসলাম নিহত হয়েছেন। শুধু নির্যাতন নয় তাকে গাছে বেধে জোর পুর্বক কীটনাশক পান করিয়ে দেয় তারা। এমনি অভিযোগ করেছেন সাইফুলের পরিবার।

মঙ্গলবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মধ‍্যরাতে সাইফুল ইসলামের মৃত্যু হয়।

নিহত সাইফুল ইসলাম (৪০) গাংনী উপজেলার নিশিপুর গ্রামের ভাদু মন্ডলের ছেলে। সাইফুল পেশায় একজন লেপ তৌশক ব‍্যাবসায়ী ছিলেন।

নিহতের পিতা ভাদু মন্ডল গাংনীর চোখ’কে জানান, সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে স্বামী সাইফুল তার স্ত্রী রোজিনাকে শশুর বাড়িতে মারধর করলে এ ঘটনার জেরে মঙ্গলবার ভোরে সাইফুলকে বাড়ির উঠানে একটি গাছের সাথে বেঁধে ব্যাপক নির্যাতন শেষে কীটনাশক পান করিয়ে দেয় স্ত্রী ও তার পরিবারের লোকজন।

পরে সংবাদ পেয়ে স্থানীয় বামন্দী পুলিশ ফাড়ির একটি টীম সাইফুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন‍্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে গভীর রাতে সাইফুলের মৃত্যু ঘটে।

কুষ্টিয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহতের স্ত্রী রোজিনা খাতুন এই অভিযোগ অশ্বিকার করে গতকাল গাংনী উপজেলা স্বস্থ‍্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায় জানান, আমার স্বামী একজন মাদকাশক্ত সে গত সমবার রাতে মারধর শেষে আমাকে খুর দিয়ে হত‍্যা চেষ্টা করলে আমি ইট দিয়ে তাকে আঘাত করলে সে জখম হয়। পরে আমার পরিবারের লোকজন আমাকে চিকিৎসার জন‍্য হাসপাতালে ভর্তি করেন।

গাংনী থানার ওসি বজলুর রহমান গাংনীর চোখ’কে জানান, ঘটনাটি সমন্ধে আমারা শুনেছি এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব‍্যাবস্থা গ্রহন করা হবে ।

আপনার মতামত লিখুন :