গাংনীতে সিলগালা করার ঘন্টা না পেরুতেই হসপিটাল খোলা(ভিডিওসহ)

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:49 PM, 09 June 2022

জাহিদ মাহমুদঃ মেহেরপুরের গাংনীতে স্বাস্থ্য বিভাগের অভিযানে সেন্ট্রাল হাসপাতাল সিলগালা করার ১ ঘন্টা যেতে না যেতেই হসপিটাল খুলে রুগী দেখছেন ডাক্তার। লাইসেন্স না থাকলে সমস্ত কার্জক্রম চালবে শুধু ল্যাব বন্ধ থাকবে।

সিলগালা করা হসপিটাল কিভাবে খোলা রেখেছেন জানতে চাইলে, ল্যাব টেকনিশিয়ান বিল্লাল হোসেন বেলাল জানান, হাসপাতাল সিলগালা করেনি। শুধুমাত্র ল্যাব সিলগালা করেছে। তাই ডাক্তার রুগী দেখতে পারেন কিন্তু পরীক্ষা নিরিক্ষা করা বা ল্যাবের কোন কাজ করা যাবে না।

গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বরাত দিয়ে সেন্ট্রাল হাসপাতালের পরিচালক শফিকুল ইসলাম জানান, ল্যাব বন্ধ রাখতে বলা হয়েছে কিন্তু ডাক্তার রুগী দেখতে পারবেন।

এ ব্যাপারে গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শুপ্রভা রানী জানান, লাইসেন্স না থাকার কারনে সেন্ট্রাল হাসপাতালের ল্যাব সিলগালা করা হয়েছে। তারা কোন পরীক্ষা-নিরীক্ষা করতে পারবে না। তবে ডাক্তার রুগী দেখতে পারবেন। সংবাদটি প্রচার না করারও পরামর্শ দেন তিনি।

মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার মোঃ জোয়াহেরুল আনাম সিদ্দিকী জানান, সিলগালা করা হসপিটালটি একটি বিলডিং এ হলে সেটার সমস্ত কার্জক্রম বন্ধ থাকবে। সেখানে কোন কার্জক্রম চালাতে পারবেনা। বিষয়টি আমি দেখছি।

আপনার মতামত লিখুন :