গাংনীতে রমজানের প্রথম দিনেই বিদ্যুৎ এর লুকোচুরি খেলাঃ জনজীবন অতিষ্ঠ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:13 AM, 04 April 2022

মেহেরপুরের গাংনীতে রমজানের প্রথম দিনেই বিদ্যুৎ এর লুকোচুরি খেলা শুরু হয়েছে। এতে করে বিদ্যুৎ বিহীন থাকতে হচ্ছে গ্রাহকদের। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী শতভাগ বিদ্যুতের সাফল্য অর্জন করেছে বাংলাদেশ অথচ গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় কি কারণে বারবার বিদ্যুৎ বিহীন থাকতে হচ্ছে সাধারণ মানুষকে তা কাহারও বোধগম্য নয়। সকাল থেকেই মাঝে মধ্যে বিদ্যুৎ না থাকা এমনকি তারাবী নামাজের সময়ও বিদ্যুৎ না থাকার কারণে রোজাদারদের জনজীবন অতিষ্ঠ হয়ে উঠছে।
কোন রকম মাইকিং বা বিজ্ঞপ্তি ছাড়াই সকাল থেকে বারবার বিদ্যুৎ বিহীন থাকতে হয়েছে গ্রাহকদের। সারাদিনে ৬/৭ বার বিদ্যুৎ না থাকার ঘটনা ঘটেছে। এতে করে রোজাদারদের চরম ভোগান্তিতে পড়তে হয়েছে। রমজানের প্রথমেই বিদ্যুৎ এর লুকোচুরি খেলায় ধর্মপ্রাণ মুসলমানদের অনেকেই এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কি কারণে এই লোডশেডিং নাকি অন্য কিছু তা তদন্তের মাধ্যমে খতিয়ে দেখার জন্য উর্ধতন কর্তৃপক্ষের কাছে সবিনয়ে অনুরোধ জানিয়েছেন ভুক্তভোগী রোজাদারগণ।
রাত সাড়ে ১০ টার দিকে বিদ্যুৎ এর লুকোচুরি খেলার কারণ জানতে পল্লী বিদ্যুৎ এর গাংনী জোনাল অফিসে ফোন করা হলে কল রিসিভ করেননি জোনাল অফিসের কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :