গাংনীতে যৌন হয়রানীতে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তদন্ত শুরু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:10 PM, 26 June 2022

ফলোআপঃমেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তি সহড়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে অভিযুক্ত শিক্ষক আফফান আলীর বিরুদ্ধে প্রাথমিক তদন্ত শুরু হয়েছে

আজ রবিবার (২৬ জুন) সকাল ১০ টার সময় গাংনী উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার ফয়সাল বিন হাসান সরেজমিনে প্রাথমিক তদন্ত কাজ শুরু করেছেন।আজ সকাল সাড়ে ১১টার দিকে যৌন হয়রানির ঘটনায় ভিকটিম এর বাবা গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও গাংনী থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেছেন।

তদন্ত অফিসার ফয়সাল বিন হাসান বলেন, ৫ম শ্রেনীর এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফফান আলীর বিরুদ্ধে। ঘটনাটি উদ্ধর্তন কর্তৃপক্ষের কাছে পৌছালে তদন্ত করে প্রতিবেদন পঠানোর জন্য নির্দেশ দেন। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং স্থানীয় কিছু মানুষের সাথে কথা বলেছি। এছাড়া ভিকিটিম ও তার পিতার সাথে কথা বলে তদন্ত রিপোর্ট পাঠিয়ে দেবো।

উল্লেখ্যঃসহড়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফফান আলী একই বিদ্যালয়ের ৫ম শ্রেনীর এক ছাত্রীকে ক্লাব চলাকালীন সময়ে যৌন হয়রানি করে। ওই ছাত্রীটি বাড়িতে গিয়ে তার বাবা মা কে জানালে ছাত্রীটির বাবা স্কুলে আসেন। এসময় শিক্ষক আফফান আলী পালিয়ে যায়। এ বিষয়টি নিয়ে এলাকায় এখন তোলপাড় শুরু হয়েছে।

আপনার মতামত লিখুন :