গাংনীতে প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:37 AM, 26 June 2022

মেহেরপুরের গাংনীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক  আবু আফফান এর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। গত শনিবার দুপুর সাড়ে ১২টার উপজেলার সহড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ঘটনা ঘটে। ওই শিক্ষক আবু আফফান সহড়াতলা গ্রামের হাজী আব্দুস সামাদ মাস্টারের ছেলে।

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী জানান, স্যার আমার শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়ে খারাপ কথাবার্তা বলেন। পরে বিষয়টি আমার বাড়ির লোক-জনকে জানাই।

ওই স্কুলছাত্রীর বাবা বলেন, আবু আফফান মাস্টার আমার মেয়েকে অশ্লীল কথাবার্তা বলে এবং শরীরের বিভিন্ন অঙ্গে হাত দিয়েছেন এমনটি তাদের মাধ্যমে জানতে পেরেছি। আমি এর সঠিক বিচার চাই।

ওই স্কুলের শিক্ষার্থী লিমা খাতুন জানান, স্যার এসে আমার বান্ধবীর পিঠে হাত দিয়ে হাত বুলাচ্ছিল এবং আমাদের সাথে খারাপ আচরণ করেছে। পরে আমরা আমার বান্ধবীর বাবা কে বিষয়টি জানাই। পরে আবু আফফান স্যার স্কুল থেকে পালিয়ে যায়।

ওই ছাত্রীর বান্ধবী মিম জানান,স্যার আমার বান্ধবীতে জড়িয়ে ধরে তার বুকে ও পিঠে হাত দিয়েছে। স্যার অনেকের সাথেই এমন করেছেন,আমরা ভয়ে কিছু বলতে পারিনা।

আবু আফফান বাবা হাজী আব্দুস সামাদ মাস্টার জানান, আমার ছেলে সম্পূর্ণরূপে নির্দোষ। তাকে ফাঁসানো হচ্ছে। এমন তথ্য সংগ্রহ করতে অনেকেই এসেছিল তাদের আমি তেল খরচ দিয়ে বিদায় করেছি। তেল খরচের টাকা কেন দিলেন এমন প্রশ্নের জবাবে তিনি জানান আমি খুশি হয়ে দিয়েছি দয়া করে এ নিয়ে আর বাড়াবাড়ি করবেন না।

০২নং তেঁতুলবাড়ি ইউনিয়ানের ০৫নং ওয়ার্ড শহরতলা গ্রামের ইউপি সদস্য শরিফুল ইসলাম লাটু জানান, আমি ঢাকাতে ছিলাম বিভিন্ন লোকজন আমাকে ফোন দিয়ে জানিয়েছে আবু আফফান মাস্টার একটি ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে হাত দিয়েছে। এনিয়ে স্কুল প্রাঙ্গনে অনেক মানুষের সমাগম ঘটে।

সহড়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মঞ্জুয়ারা খাতুন জানান, আমি অসুস্থতার কারণে বেশ কয়েকদিন ছুটিতে আছি। তবে ঘটনাটি কতটুকু সত্য আমার জানা নেই।

এ বিষয়ে আবু আফফানের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,বিষয়টি আমার জানা নেই, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সূত্রঃসময়ের সমীকরণ।

আপনার মতামত লিখুন :