গাংনীতে বোমাসদৃশ্য বস্তুু ও চিরকুট উদ্ধার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:50 AM, 14 April 2022

মেহেরপুরের গাংনীতে একটি বোমাসদৃশ্য বস্তুু ও চিরকুট উদ্ধার করেছে পুলিশ। বুধবার(১৩এপ্রিল) সকাল ৯ টায় উপজেলার ষোলটাকা ইউনিয়নের আমতৈল বাজারের একটি সবজি দোকানের সামনে থেকে বোমা সদৃশ্য বস্তুুটি উদ্ধার করা হয়। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
হেমায়েতপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মোবাশ্বের জানান,আমতৈল বাজারের সবজি ব্যবসায়ী সিরাজুল ইসলামের দোকানের সামনে লালটেপ দিয়ে মড়ানো একটি বোমাসদৃশ্য বস্তুু দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে বোমা সদৃশ্য বস্তুু ও একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে সবজি ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মুকুলকে বাজারে আসতে নিষেধ করা হয়েছে।
তিনি আরো বলেন,এলাকায় আতংক ছড়ানো ও ভয়ভীতি দেখানোর জন্য দুর্বৃত্তরা এঘটনা ঘটাতে পারে। এলাকাবাসির নিরাপত্তার বিষয়ে পুলিশ সতর্ক রয়েছে।
এদিকে আমতৈল বাজারের মোস্তাকের ঔষধের দোকানে তালা লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। কে বা কারা কোন কারণে তালা দিয়েছে তা বলতে পারেনি তিনি।
সবজি ব্যবসায়ী সিরাজুল ইসলাম বলেন,ভয়ভীতি দেখানোর জন্য বোমাসদৃশ্য বস্তুুটি রাখতে পারে। তবে ঘটনাটি তদন্ত পূর্বক দোষি ব্যক্তিদের চিহৃত করে ব্যবস্থা নেওয়ার দাবি করেছেন তিনি।

আপনার মতামত লিখুন :