গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৬ লাখ টাকা খোয়ালেন গরু ব্যবসায়ী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:03 PM, 26 June 2023

মেহেরপুরের গাংনী বামন্দি হাটে আসার সময় অজ্ঞান পাটির খপ্পরে পড়ে ৬ লাখ টাকা খুইয়েছেন তহিদুল ইসলাম (৪৫) নামের এক গরু ব্যবসায়ি। সোমবার (২৬ জুন) বেলা ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুর থেকে বামন্দী হাটে আসার সময় এ ঘটনা ঘটে। তহিদুল ইসলাম মিরপুর বাসস্ট্যান্ড এলাকার সাইফুল বিশ্বাসের ছেলে। অসুস্থ তহিদুলকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানান, তোহিদুল ইসলাম গরু কেনার জন্য কুষ্টিয়ার মিরপুর বাসস্ট্যান্ড থেকে লোকাল বাসে তিনি মেহেরপুরের গাংনী বামন্দী হাটে আসছিলেন। পথিমধ্যে তাকে অচেতন করে তার কোমরে থাকা ব্যাগের মধ্য থেকে ৬ লাখ টাকা নিয়ে চলে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। অসুস্থ অবস্থায় তোহিদুলকে তেরাইল বাজারে নামিয়ে দেয় লোকাল বাসটি। এসময় স্থানীয়রা তার কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে হাসপাতালে ভর্তির উদ্যোগ নেয়।

পরে বামন্দী পশু হাটে থাকা তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে তোহিদুলকে নিয়ে কুষ্টিয়ার মিরপুর হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। গত দুই সপ্তাহ আগে একইভাবে দুই ব্যবসায়ীকে অচেতন করে আড়াই লাখ টাকা নিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :