গাংনীতে প্রেমিকার আত্মহত্যার খবরে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:32 PM, 03 July 2023

গলায় ফাঁস দিয়ে প্রেমিকার আত্মহত্যার খবর শুনে প্রেমিকের বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার( ৩ জুলাই) সকালে এঘটনা ঘটে।

জানা গেছে, মেহেরপুরের গাংনী উপজেলার ব্রজপুর ঈদগাঁ পাড়ার রবিউল ইসলামের মেয়ে রুবিনা খাতুন (১৮) তার নানা বাড়ি দেবিপুর থেকে লেখাপড়া করতো। নানার বাড়ি থাকার সুবাদে দেবিপুর গ্রামের ফইমদ্দিনের ছেলে গার্মেন্টস ব্যবসায়ী রিংকুর(২৫) সাথে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ২৮ জুন ঈদ-উল-আযহার আগের দিন কুষ্টিয়া দৌলতপুর উপজেলার নাটনাপাড়া গ্রামের সৈকত আলীর ছেলে সবুজের সাথে রুবিনার বিয়ে দেয় তার পরিবারের লোকজন।

স্থানীয় সূত্রে জানা গেছে,, ঈদ-উল-আযহার পরের দিন থেকে রুবিনা ও তার স্বামী সবুজ তার মায়ের বাড়িতে অষ্ঠমোল্লা করছিলেন। আজ সকালে রুবিনার থাকার ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রুবিনার মৃত্যুর খবর শুনে রিংকু বিষপান করে, রিংকু রুবিনার বাড়িতে হাজির হন। স্থানীয়রা রিংকুকে উদ্ধার করে বামন্দির স্থানীয় ক্লিনিকে নিয়ে যায় সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক জয়নাল হাসপাতালের রেফার করেন।

আরোও জানা যায়, রিংকু ও রুবিনার মধ্যে দীর্ঘদিন প্রেম সম্পর্ক ছিল। রুবিনাকে জোরপূর্বক তার পরিবারের লোকজন দিয়ে দেয়। রুবিনা বিয়ের পর তার স্বামীকে মানতে না পারায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানান তারা।

ঘটনাস্থল থেকে ফিরে গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) সইবুর রহমান জানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-২৮, তারিখ: ০৩-০৭-২৩ ইং। মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :