গাংনীতে প্রতিবন্ধীর দোকানে অগ্নিকাণ্ডে ১০ লাখ টাকা পুরে ছাই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:30 AM, 11 July 2022

গতকাল রবিবার(১০-জুলাই) দিবাগত মধ্যরাতে প্রতিবন্ধী আব্দুল হালিম এর দোকানে অগ্নিকাণ্ডে ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। ঘটনাটি ঘটে মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের সর্দারপাড়ায়। প্রতিবন্ধী আব্দুল হালিম একই গ্রামের শামসুল সর্দ্দারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন ন্যায় আব্দুল হালিম তার দোকান বন্ধ করে বাড়ি চলে যায় হঠাৎ মধ্যরাতে দাও দাও করে আগুন লেগে জ্বলতে শুরু করে। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রতিবন্ধী আব্দুল হালিম জানান, গতকাল ঈদ-উল- আযহার দিন বিকেল থেকে দোকানে অনেক ভিড় ছিল। গতকাল রাত আনুমানিক ১০ টা পর্যন্ত বেচাকেনা করি। এরপর দোকান বন্ধ করে বাসায় চলে যাই পরে জানতে পারি দোকানে আগুন লেগেছে। হয়তোবা কেউ আমার সাথে শত্রুতা করে পরিকল্পিতভাবে আগুন লাগাতে পারে। তবে আমি প্রতিবন্ধী মানুষ আমার শেষ সম্বলটুকু আমার স্বপ্ন শেষ করে দিয়েছে এই আগুনে। তিনি আরো জানান, এই আগুনে আমার ১০লক্ষ টাকার দোকানের বিভিন্ন পণ্য পুড়ে ছাই হয়েছে।

বামুন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর টিম লিডার মহিউদ্দিন সরকার জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি ফায়ার সার্ভিসের গাড়ি ও টিম উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আমাদের প্রাথমিক ধারণা কে বা তারা পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ ওসি(তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি,লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :