গাংনীতে পূর্বশত্রুতার জের ধরে মোটরসাইকেলে আগুন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:29 AM, 05 October 2021

মেহেরপুরের গাংনীতে পূর্ব শত্রুতার জের ধরে শরিফুল ইসলাম(২৫) নামের এক কাতার প্রবাসীর অ্যাপাচি আরটিআর ১৬০সিসি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।সোমবার(০৪ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।প্রবাসী শরিফুল ইসলাম উপজেলার মটমুড়া ইউনিয়নের মোমিনপুর গ্রামের নাহারুল ইসলামের ছেলে।

শরিফুল ইসলামের পিতা নাহারুল ইসলাম জানান,আড়াই মাস আগে অনেক কষ্টের আমার ছেলে মোটরসাইকেলটি কিনেছিল।বাড়ির সিঁড়ি ঘরের নিচে অ্যাপাচি আরটিআর ১৬০সিসি মোটরসাইকেল রাখা ছিল।পূর্ব শত্রুতার জের ধরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,বেশ কয়েক বছর যাবৎ নাহারুল ও তার পরিবারকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল একটি চক্র। যার পরিপ্রেক্ষিতে তার বিভিন্ন সময় অনেক ক্ষতি করেছে এর ধারাবাহিকতায় গত রাতে তাদের মোটরসাইকেলে আগুন ধরিয়ে পুড়িয়ে দিতে পারে। গ্রামের সাদাসিধা মানুষ হওয়াই ভয়ে মুখ খুলতে পারেন না নাহারুল ও তার পরিবার। দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্থানীয়দের।

গাংনী ওসি মোঃ বজলুর রহমান জানান, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি,লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :