গাংনীতে পূজা উদযাপন পরিষদের উদ্যােগে মানববন্ধন অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:28 PM, 27 September 2021

দেশের বিভিন্ন স্থানে প্রতীমা ভাঙচুর ও ভােলা জেলা পূজা উদযাপন কমিটির সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মেহেরপুরের গাংনীতে মানববন্ধন ও বিক্ষােভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সােমবার বিকেলে গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদ মানববন্ধন ও সমাবেশের আয়ােজন করে।https://youtu.be/HSRxD8urusw
এতে নেতৃত্ব প্রদান করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দাতা সদস্য, গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদের নব-নির্বাচিত সভা ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি অশােক চন্দ্র বিশ্বাস এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক চিকিৎসক শ্রী মহাদেব দাস।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি যথাক্রমে-সুনীল হালদার,মনোরঞ্জন হালদার,যুগ্ম সাধারণ সম্পাদক জয় দাস,দপ্তর সম্পাদক বাসুদেব সাহা,সদস্য কল্যাণী দাস,হারু দাস,লব নিপেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা রাম প্রসাদ,ষােলটাকা পূজা উদযাপন পরিষদের সভাপতি নেপাল কর্মকার,সাধারণ সম্পাদক শ্যামল কর্মকার,হাড়িয়াদহ পূজা উদযাপন পরিষদের সভাপতি চাঁদ কুমার,ভােমরদহ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিজয় দাস,চাঁদপুর পূজা উদযাপন পরিষদের সভাপতি শিপন দাস,সাধারণ সম্পাদক বিনােদ দাস,ভােমরদহ পূজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক সুজন দাস,পূজা উদযাপন পরিষদের সদস্য বাসুদেব,মৃদুল কান্তি দাস,ভক্ত দাস প্রমুখ।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে প্রদানকালে গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদের নব-নির্বাচিত সভাপতি চিকিৎসক অশােক চন্দ্র বিশ্বাস বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনাকে উদ্বুদ্ধকরণের জন্য বিশ্বের দরবারে প্রশংসিত হয়েছেন। ঠিক এমনই মুহুর্তে কিছু কুচক্রিমহল বাংলাদেশের বিভিন্ন মন্দিরে পূজা ভাঙচুর করে দেশের মানুষকে অস্থির করার পায়তারা করছে।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী মহাদেব দাস বলেন যার যার ধর্ম তার তার কাছে প্রিয়। তাই ধর্ম নিয়ে কােন হিংসা বিদ্বেষ নয়। পৃথিবীর সকল মানুষ স্বাধীনতা ভােগ করবে এটাই হওয়া উচিত।

আপনার মতামত লিখুন :