গাংনীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রম পরিদর্শন করলেন জেলা প্রশাসক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:13 PM, 09 May 2021

মেহেরপুরের গাংনী উপজেলার বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে বরাদ্দকৃত আর্থিক সহায়তা কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান। বিজ্ঞাপনঃ

রোববার বেলা ১১ টার দিকে সাহারবাটি ইউনিয়ন পরিষদে আর্থিক সহায়তা কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

দুপুরে রাইপুর ইউনিয়ন পরিষদের আর্থিক সহায়তা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন। পরিদর্শনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে বরাদ্দকৃত এ নগদ অর্থ উপকারভোগীরা যাতে কোন হয়রানি ছাড়া সঠিকভাবে তাদের টাকাগুলো পেতে পারে সে দিকে গুরুত্ব দিয়ে টাকাগুলো বিতরণের পরামর্শ দেন। তিনি আরো বলেন, দুস্থ ও অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল হতে বরাদ্দকৃত ঈদুল ফিতরের এ টাকা বিতরণে কোন অভিযোগ পাওয়া গেলে তার দায়ভার সংশ্লিষ্ট ইউপি সদস্যকে নিতে হবে বলে হুঁশিয়ারি দেন।
একই সাথে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রফেসর ফরহাদ হোসেন এর দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

পরে মুজিব শতবর্ষ উপলক্ষে ইকুড়িয়া গ্রামে একক গৃহ নির্মাণ প্রকল্পের নির্মিত ঘর পরিদর্শন করেন। যাবতীয় নথিপত্র সম্পাদন সাপেক্ষে উপকারভোগীদের গৃহ হস্তান্তর করার পরামর্শ দেন।
এ সময় গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, মেহেরপুর সদরের উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল আলম, গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ, গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :