গাংনীতে জিয়াউর রহমানের ৮৮ তম জন্মবার্ষিকী পালন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:51 PM, 19 January 2024

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মেহেরপুরের গাংনীতে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার দুপুরে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জন্মবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করে গাংনী উপজেলা ও পৌর বিএনপি।

গাংনী উপজেলা বিএনপি’র সভাপতি রেজাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।

এ সময় মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম নাসির, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইনসারুল হক, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লাইলা আরজুমান বানু, গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, শহীদ জিয়াউর রহমান এর জন্মের মাধ্যমে বাঙালী এক জাতির সূর্য সন্তান পায়। তিনি প্রথম স্বাধীনতার ঘোষনা দেন। তিনি বাঙালির মুক্তির জন্য ১৯ দফা দাবী ঘোষনা করেন। তিনি প্রথম বাংলাদেশে বহুদলীয় শাসনের প্রবক্তা। তার শাসনামলে দেশে গণতন্ত্র রক্ষা পায়।

আপনার মতামত লিখুন :