গাংনীতে গ্রাম পুলিশের লাঠির আঘাতে দুলাভাই আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:15 PM, 15 March 2023

মেহেরপুরের গাংনীর শিমুলতলা গ্রামে গ্রাম পুলিশ শ্যালকের লাঠির আঘাতে শ্রী রতন কুমার দাস নামের এক ব্যাক্তি আহত হয়েছে। আহত রতন কুমার(৫০) শিমুলতলা গ্রামের মৃত কাটিরাম দাসের ছেলে। মঙ্গলবার বিকেলে এঘটনা ঘটে। আহত রতন কুমার দাস কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত রতন কুমার দাসের ছেলে সাধন কুমার জানান, আমাদের ঘরের কাজ চলাবস্থায় আমি আমার নানার বাড়ির একটি রুমে বসবাস করি। আজ সকালে আমার মামা বিধান কুমার মটমুড়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত আছেন। সে আমাকে আমাকে নানার ঘর থেকে নেমে যেতে বলেন। আমি আমার ঘরের সমস্যার কথা জানালে সে আমাকে গালিগালাজ করে। আমার বাবা এসে মামা বিধান কুমারকে গালিগালাজ করতে নিষেধ করলে আমাকে খুন করার হুমকি দেয়। এসময় আমার বাবার সাথে তার কথা কাটাকাটি হলে একটি লোহার রড দিয়ে আমার বাবার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। আমি আমার বাবাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। আমার বাবার মাথায় ৯টি সেলাই দেয়া হয়েছে।এতে তার স্মৃতিশক্তি ধীরে ধীরে অবনতি হলে কর্মরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার মুবাশিরিন জানান,আহত রতন কুমারের মাথায় বড় ধরনের আঘাত হতে পারে ধারনা করে সিটি স্ক্যান করতে বলা হয়েছে এবং কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করা হয়েছে।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এবিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :