গাংনীতে গোডাউনে আগুন। পাট ও তামাক পুড়ে ব্যবসায়ীর ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  01:26 PM, 30 April 2023

মেহেরপুরের গাংনীর নওয়াপাড়া পুর্বপাড়া গ্রামে একটি গোডাউনে ভয়াবহ অগ্নীকান্ডে পাট ও তামাক পুড়ে ছাই হয়েছে।
এতে গোডাউনে রাখা পাট ও তামাক পুড়ে প্রায় ত্রিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়ছেন গোডাউন মালিক হিন্দা গ্রামের খোকন।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী খোকন জানায়, পড়া পূর্বপাড়া দেলোয়ার হোসেনের একটি গোডাউন ভাড়া নিয়ে পাট এবং আমাকে ব্যবসা করছিলেন হিন্দগ্রামের খোকন । ওই গোডাউনে ৬ হাজার কেজি তামাক ও ৯শ মন পাট মজুদ করা ছিল। সেখানো প্রতিদিনের ন্যায় কাজ করে শনিবার দিনগত মধ্যরাতে গোডাউন থেকে বের হয়ে আসি। কোন একসময় গোডাউনের মধ্যে আগুন লেগে যায়। পরে স্থানীয়রা টের পেয়ে বামুন্দি ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টীম ঘটনাস্থলে এসে আগুন অনেক চেস্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। তার আগেই গোডাউনের মধ্যেকার পাট ও তামাক পুড়ে যায়। এতে প্রায় ত্রিশ লক্ষাধিক টাকার মালামাল পুড়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী খোকন।
বামুন্দি ফায়ার সার্ভিসের টীম লিডার স্টেশন অফিসার মো. ইছাহাক আলী বিশ্বাস জানান,অগ্নিকান্ডের বিষয়টি জানতে পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছি একটি টিম। এটা গোডাউনে রাখা তামাক ও পার্ট পুড়ে গেছে। ওই রাত থেকে দুপুর অব্দি পর্যন্ত আমরা সেখানেই রয়েছি। তবে গোডাউনের মধ্যে রাখা তামাক ও পাট পুড়ে গেছে। অবশিষ্ট কিছু তামাক ও পাট উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :